তোর অপেক্ষা
- হানিফ আহমেদ লস্কর - মানবসম্পদ ২৮-০৪-২০২৪

জন্ম নিয়েছ যখনি
এই মহা বাজারে,
চলছে ধরা-ধরি
ব্যক্তি বিশেষে।

সব চায় অমৃত সুধা
একবার পানকারী হতে,
যৌবনজনিত পাহাড়ে পরে
করছো কানা-মাছি,
তোর এরূপ বদলাবে কখন
পবন ব্যতীত মহীরুহ পাতা,
নড়বড় করে কি কখন?
তোর দরূন এ যুবা সমাজ
হচ্ছে আজিকালি সুনামহানি।

কর্মেতে গন্য হয়
এ মানবসমাজ।
দিক পরিবর্তন চায় তোর
এ সমাজ ।
সময় এখনিই আছে,
তোর অপেক্ষায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।